নবীগঞ্জ রোডে বালিখালে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১

0
92

হবিগঞ্জ প্রতিনিধিঃ গতকাল শনিবার রাত ৯.৪৫ মিনিটের সময় বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের গুনই গ্রামের মোঃ ইউসুফ আলীর ছেলে মোঃ রাজু মিয়া (৩৫) দ্রুতগতিতে মোটর সাইকেল চালিয়ে হবিগঞ্জ সদর থেকে বাড়িতে, যাওয়ার পথে, হবিগঞ্জ নবীগঞ্জ রোডের বালিখাল নামক স্থানে পৌছলে ব্রীজের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেল থেকে সিটকে পরে গিয়ে ঘটনা স্থলে নিহত হয়! মোটর সাইকেল সহ (ঢাকা মেট্রো-হ-২৫-৭৭৮ দুর্ঘটনা স্থলে পরে থাকে।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশের একটি দল ঘটনা স্থলে গিয়ে এদের উদ্ধার করে গুরুতর আহত অপর জন সহ নিহত রাজু মিয়া হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক রাজু মিয়া কে মৃত্য বলে জানান। অপর আরোহীর অবস্থা অবনতি ঘটলে, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।স্থানীরা মোটর সাইকেল চালকের পরিচয় নিশ্চিত করে জানান, তার নাম মোঃ রাজু মিয়া (৩৫) পিতা- ইউসুফ মিয়া, সাং- গুনই, থানা- বানিয়াচং উপজেলার বাসিন্দা,

তার পরিচয় জানা গেলেও পিছনে থাকা আরোহীর নাম ঠিকানা এখনও পাওয়া যায় নাই। অপর আরোহীকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা চলাকালীন অবস্থায় অবনতি হলে, দ্রুত তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। অজ্ঞাতনামা আরোহীর কোন পরিচয় জানা থাকলে বানিয়াচং থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান বানিয়াচং থানা পুলিশ।

অপু আহমেদ রওশন / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here