নবীগঞ্জে মাকে প্রহার করায় মানসিক রোগী ছেলেকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড

0
27
0 Shares

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে মাকে নির্যাতন করার দায়ে মানসিক রোগে আক্রান্ত পুত্রকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রামমান আদালত। গতকাল সোমবার বেলা ২ঃ৪৫ মোবাইল কোর্টের মাধ্যমে উপজেলার কামাড়গাঁও গ্রামের মৃত্যু মোস্তফা মিয়ার মানসিক রোগে আক্রান্ত বুলবুল মিয়াকে (২২)দণ্ডবিধি ১৮৬৯ এর ৩৫৫ ধারার অপরাধের দায়ে মোবাইল কোর্ট আইন ২০০৭ এর ০৭ (০২) অনুযায়ী ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন।

এ সময় আইনশৃঙ্খলা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানার পুলিশ ফোর্স।এসময় উপস্থিত ছিলে ন স্থানীয় চেয়ারম্যন মেম্বার এলাকাবসী। এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ফেস বুকে পোষ্ট করে জানান, মাকে প্রায় সময়ই বুলবুল মিয়া টাকার জন্য মারধর করতো ক্ষুদ্র আয়ের অসহায় পরি বার তার কথা মতো টাকা দিতে পারছিলেন না। নিরোপায় হয়ে বুলবুলের মা আইনের আশ্রয় নেন। সত্যতা প্রমান পাওয়ায় ৬ মাসের কারাদন্ড প্রদান করেছি।

এ সময় বুলবুল মিয়ার বোন সুমি আক্তার (ছদ্দ নাম) সাংবাদিককে জানান সে মানসিক রোগী তার চিকিৎসা চলছে কবিরাজ ডাক্তার সব কিছু দেখিয়েছি সে প্রায় সময়ই মাকে মারধোর করত ইদানীং টাকার জন্য অনেক বেশী বেপরুয়া হয়ে গেছে কোন উপায় না পেয়ে আমরা উপজেলা কার্যালয়ে অভিযোগ নিয়ে হাজির হই।

শাহরিয়ার আহমেদ শাওন 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here