নবীগঞ্জে নিখোজ হওয়া যুবকের লাশ উদ্ধার

0
41
নবীগঞ্জে নিখোজ হওয়া যুবকের লাশ উদ্ধার
নবীগঞ্জে নিখোজ হওয়া যুবকের লাশ উদ্ধার
0 Shares

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জল চার দিন আগে নিখুজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।জানাযায় নবীগঞ্জ উপজেলার ৮ নং সদর ইউপির গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহর পুত্র আবেদ উল্লাহ সেজু (১৮) গত শনিবার ব্যাটারি চালিত অটো রিক্সা নিয়ে বাড়ি থেকে বেড় হয়।অনেক রাত হওয়ে যাওয়ার পরেও বাড়িতে সেজু মিয়ান। ফিরলে পরিবারের লোকজন চিন্তিত হয়ে যান। পরের দিন নবীগঞ্জ থানায় নিখুজ হয়েছে উল্লেখ করে সাধারন ডাইরি করা হয়।

পরিবারের পক্ষ থেকে শহরে মাইকিং করানো হয়।বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় নিখুজ হওয়া সংবাদ প্রকাশ করা হয়। প্রসাশনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান চালানো হয়।গতকাল মঙ্গলবার দুপুরের দিকে নবীগঞ্জ পৌীসভার ৯ নং ওয়ার্ড পূর্ব তিমিরপুর এম আর সি ব্রিক ফিল্ডের পাশে জমিতে পরে থাকতে দেখা যায়।এসময় আশপাশের লোকজন জরো হয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ গিয়ে সেজু মিয়ার লাশ উদ্ধার করেন।

এ সময় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো আজিজুল রহমান জানান গত শনিবার (২৪ অক্টোবর) দুপুরে খাওয়া দাওয়া শেষ করে সেজু মিয়া বাড়ি থেকে বেড় হলে রাতে বাড়ী ফিরে না যাওয়ায় এমনকি মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরিবারের লোকজন চিন্তিত হয়ে থানায় এসে জিডি করেন। এরে পেক্ষিতে বিভিন্ন জায়গায় খুজ খবর চালানো হয়।

অবশেষে পূর্ব তিমিরপুর এলাকায় ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনা স্থল পরিদর্শন করেন বাহুবল সার্কেল এ এসপি পারভেজ আলম তিনি বলেন তদন্ত করা হচ্ছে শিঘ্রই এর সাথে জরিতদের গ্রেফতার করা হবে।

শাহরিয়ার আহমেদ শাওন / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ