নবীগঞ্জে টিসিবির পন্য কিন্তে ক্রেতাদের উপচে পড়া ভিড়

0
159
ফাইল ছবি

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ ন্যয্য মূল্যের টিসিবির পন্য কিন্তে উপচ্ছে পড়া ভিড় দেখা যায় ক্রেতাদের। মঙ্গলবার নবীগঞ্জ শহরের শেরপুর রোড নতুন বাজার মোড়ে ট্রাকে করে টিসিবির পন্য কিন্তে এমন ভিড় চোখে দেখা যায়। করোনার সংক্রামন রোধে জন সমাগম নিষিদ্ধ করা হলেও কে শুনে কার কথা ন্যয্য মূল্যের পূন্য কিন্তে অকলান্ত চেষ্টা ক্রেতাদের। টিসিবির ডিলাররা খোলাাজারে ৮০ টাকা করে প্রতি লিটার তৈল, ৫০ টাকা করে চিনি ও ডাল, ৩৫ টাকা করে কেজিতে পিয়াজ বিক্রি করছে।

বাজারের মূল্যের চেয়ে টিসিবির মূল্যে কম হওয়ায় ভিড়ের মধ্যে দিয়ে ঝুকি নিয়ে পন্য কিনছেন ক্রেতারা। এরেই মধ্যে ক্রেতারা অভিযোগ করেন টিসিবির পূন্য প্যকিজ হিসাবে কিন্তে হচ্ছে। ভেঙ্গে পূন্য বিক্রয় করছে না টিসিবির ডিলাররা। দুই লিটার তৈল দুই কেজি চিনি দুই কেজি পিয়াজ ৩৩০ টাকা প্যাকেজ। আর ৫ লিটার তৈল, দুই কেজি চিনি, এক কেজি ডাল ৫৫০ টাকা এ রকম প্যাকেজ করে বিক্রি করা হচ্ছে পণ্য।  

শফিক মিয়া নামের এক ক্রেতা বলেন বাজারের জিনিষ পত্রের যে দাম তাই ভিড়ের মাঝে এসেও এখানে দাম কম হওয়ায় নিত্য প্রয়োজনীয় জিনিষ কিন্তে আসছি। শাহিন আহমদ নামের আরেক ক্রেতা বলেন প্রতি কেজি ৩৫ টাকা করে দুই কেজি পিয়াজ দিচ্ছে এর মধ্যে অনেক পিয়াজ পচনশীল পাওয়া যায়। তারপরেও অনেক ঠেলা ধাক্কার পর টিসিবির পণ্য কিন্তে পেড়ে খুশি ক্রেতারা। 

শাহরিয়ার আহমেদ শাওন / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here