নতুন সিনেমাতে তানভীর ও আফ্রি জুটি

0
50
0 Shares

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার মাসুম রেজার কাহিনি ও সংলাপে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘ইস্টিশন’। এতে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সময়ের তরুণ অভিনেতা আবু হুরায়রা তানভীর। তার সঙ্গে জুটি বেধেছেন আফ্রি সেলিনা। সিনেমাটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা রাসেল আহমদ। এটি তার প্রথম সিনেমা। আগামী মঙ্গলবার ১৯ জানুয়ারি ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। এ সময় ছবির কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

পরিচালক রাসেল আহমদ বলেন, ‘ইস্টিশন’ দিয়েই আমার যাত্রা শুরু। জানিনা কতটা পথ এগিয়ে যেতে পারবো। তবে গন্তব্য অনেক দূরে।

তিনি আরও বলেন, আগামী ২০ জানুয়ারি থেকে কমলাপুর রেল স্টেশনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এখানে একটানা পাঁচদিন শুটিং হবে। এরপর ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন স্থানে বিরতিহীনভাবে শুটিং করব।

মূলত তানভীর-আফ্রির ভিন্ন রকম প্রেমের গল্প এটি। তারা দুজন দুজনকে ভালোবাসেন। আর সেই ভালোবাসার কাহিনিতে রয়েছে নানা ঘটনা-দুর্ঘটনা। এমন প্রেম কাহিনি নিয়েই গড়ে উঠেছে ‘ইস্টিশন’ সিনেমার গল্প।

আবু হুরায়রা তানভীর বলেন, বর্তমানে বেশ কয়েকটি সিনেমা আমার হাতে রয়েছে। তবে এই সিনেমাটির গল্প আমাকে বেশ টেনেছে। তাছাড়া মাসুম রেজার কাহিনি ও সংলাপে দারুণ কিছু হবে আশা রাখি। আমি আমার সবটুকু দিয়ে কাজটা করতে চাই। বাকিটা সময় বলে দেবে।

আফ্রি বলেন, বাস্তব একটি ঘটনা নিয়ে এই ছবির গল্প। আমার অন্য ছবির থেকে একবারে আলাদা গল্পের ‘ইস্টিশন’। আশা করছি এই সিনেমার মাধ্যমে দর্শক আমাকে ভিন্নরুপে পাবেন। তাই আমি এই ছবিটি নিয়ে অনেক আশাবাদী।

সিনেমাটিতে আবু হুরায়রা তানভীর ও আফ্রি সেলিনা ছাড়া আরও অভিনয় করছেন- অনন্ত হীরা, সাহারিন ইসলাম, মুন্না, সুব্রত, রেবেকা রউফ, জ্যাকি আলমগীর, প্রিন্সেস বিউটি, সামিয়া রাজ ও এস. আই. ফারুক। ছবিতে তিনটি গান রয়েছে যার একটি গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here