নতুন পরিচয়ে দেবাশীষ বিশ্বাস

0
54

ঢাকাই সিনেমার পরিচালক এবং উপস্থাপনার শীর্ষ থাকা ‘একের ভিতরে সব ‘ খ্যাতি পাওয়া ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ খ্যাত জনপ্রিয় পরিচালক দেবাশীষ বিশ্বাস। সিনেমায় মুন্সিয়ানা দেখিয়ে নাটকেও যেন কম যায়না তিনি। এবার তিনি একটু ভিন্ন আয়োজনে আসলেন।নতুনভাবে আরো এক নতুন পরিচয়ে।

এখনকার সময়ে কেনাকাটা বেশী হচ্ছে অনলাইন শপগুলোতে। আর এই বাজারেনতুন করে যুক্ত হচ্ছে ‘সুপারমার্ট বিডি’।আর এই ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সুপারমার্ট বিডি’ তে যুক্ত হলেন দেবাশীষ বিশ্বাস। তিনি এই সুপারমার্ট বিডি’র ডিজিটাল প্রমোশনাল কন্টেন্ট নির্মান করবেন। এরইমধ্যে ১২/০৮/২০২১ তারিখে ‘সুপারমার্ট বিডি’র অফিসে কিছু গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে একটি অনারম্বর অনুষ্ঠানে ‘সুপারমার্ট বিডি’র কর্ণধার মোঃ রিন্টু এবং স্বনামধন্য উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাস এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস খোলাখুলি কিছু বলতে না চাইলেও অল্প শব্দে শেষ করে তিনি বলেন,অনলাইনে ক্রয়-বিক্রয় এর জগতে আগামীর বিশ্বস্ত প্ল্যাটফর্ম হতে যাচ্ছে ‘সুপারমার্ট বিডি’। দেবাশীষ বিশ্বাস যোগ করে বলেন, এখন থেকে উক্ত প্রতিষ্ঠানের ডিজিটাল কন্টেন্ট এ্যাডভাইজার এবং প্রভাইডার হিসেবে কাজ করব।এবং আরো কিছু স্পেশাল থাকছে তবে সেটা এখনই কিছু বলতে চাইনা।

উল্লেখ্য, বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ -২ ‘ সহ নতুন কিছু ফিকশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here