‘নগর বাউল’ জেমসের ক্যামেরায় ধরা পড়লেন মারিয়া নূর!

0
53
0 Shares

জেমসের তোলা মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী মারিয়া নূরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

নগর বাউল জেমস একজন শখের ছবিয়াল, যিনি প্রায়ই সময় তার ফটোগ্রাফি দিয়ে ভক্তদের মুগ্ধ করে চলেছেন। এই গায়কের ছবিগুলো প্রায়শই তার অ্যালবাম কভারে দিয়ে থাকেন। এর আগে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের একটি ছবি প্রকাশ করে। মুহূর্তে ভাইরাল হয়েছিলো সেটি। সেই মুগ্ধতা না ফুরাতেই নতুন করে চমকে দিলেন জেমস।

সঙ্গীতের পাশাপাশি জেমসের আলোকচিত্র শিল্পও ভক্তদের মধ্যে তুমুল জনপ্রিয়তা সৃষ্টি করতে পেরেছে, যার প্রমাণস্বরূপ ইন্টারনেট এ প্রায়ই তার ছবিগুলো নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। শিল্পী জেমস মাইক্রোফোনের পেছনে যেমন আকর্ষণীয়, তেমনি ক্যামেরা হাতেও মনোমুগ্ধকর। মূলত এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

জেমস মারিয়ার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জেমস ও মারিয়ার ভক্ত-অনুরাগীদের মধ্যে ব্যাপক ঝড় তুলেছে।

ছবিতে দেখা যাচ্ছে হাসি মুখে  অন্য দৃষ্টিতে ক্যামেরার অন্য দিকে তাকিয়ে আছেন।

ছবিটির ক্যাপশনে জেমস লিখেছেন, “মারিয়া নূর মুয়া ভূবন!”

গত (৯ মার্চ) রাজধানীর উত্তরা ক্লাবে একটি অনুষ্ঠানে মঞ্চ কাঁপান জেমস। শোতে তার সঙ্গে আরও গান করেন এই সময়ের জনপ্রিয় গায়ক তাহসান খান ও গায়িকা সানিয়া সুলতানা লিজা।

৭ বছরের উপস্থাপনা ক্যারিয়ারে ৫ হাজারের বেশি অনুষ্ঠান সঞ্চালনা করেছেন মারিয়া নূর। কর্পোরেট, মঞ্চ, টিভি শো, খেলার মাঠের অসংখ্য শো দিয়ে উপস্থাপক হিসেবে তারকাখ্যাতি পেয়েছেন তিনি। বর্তমানে ‘সেরা রাধঁনী’ রিয়ালিটি শো’র হোস্টিং নিয়ে ব্যস্ত আছেন মারিয়া।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here