নওগাঁর মান্দায় জাম নামাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে নিহত-২ জন

0
49
বিজ্ঞাপন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় বিলের ধারের একটি জাম গাছের জাম নামাতে গিয়ে বিদ্যুতের অবৈধ সংযোগে র তারে জড়িয়ে ফুফু ও ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মান্দাকোলা বিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের ইব্রাহীম হোসেনের স্ত্রী আম্বিয়া বিবি (৪৭) ও রফিকুল ইসলামের ছেলে রোমান (১১)। সম্পর্কে তাঁরা ফুফু ও ভাতিজা। স্থানীয়রা জানান, শিশু রোমান বৃহস্পতিবার বিকেলে বিলের ধারে একটি গাছে জাম পাড়ার জন্য যায়।

এ সময় অসাবধানতা বশত বিলে মাছ পাহারার জন্য দেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে যায় রোমান। এটি দেখতে পেয়ে ফুফু আম্বিয়া বিবি ভাতিজা রোমানকে বাঁচাতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎপৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই মারা যান তাঁরা। স্থানীয়দের অভিযোগ, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লার ছেলে মাহফুজুল হক মোল্লা মান্দাকোলা বিল ইজারা নিয়ে মাছ চাষ করছেন। বিলটি পাহারার জন্য লুজ তার দিয়ে পুরো বিল জুড়ে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়। অবৈধ সেই সংযোগের তারে জড়িয়ে দুইজনের মৃত্যু ঘটে।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে উপস্থিত মান্দা থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, মৃতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাহবুবুজ্জামান সেতু

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here