নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত-৫ জন

0
60
নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত-৫ জন
নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আহত-৫ জন
1 Share

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধ এবং পূর্ব শত্রুতার জের ধরে ৫ জন পিটিয়ে আহত করেছে প্রতি পক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে মান্দা উপজেলার ভালাইন ইউ’পির ভালাইন গ্রামে। জানা গেছে, শনিবার ৯ই জুলাই সন্ধ্যা ৬ টার দিকে একই এলাকার প্রতিপক্ষের আকবর আলীর ছেলে হারুন অর-রশিদ, আফাজ উদ্দিনের ছেলে আলমগীর, ওহেদ আলী এবং আকবর আলীসহ অজ্ঞাত নামা আরোও ১০/১৫ জন


পথরোধ করে চাইনিজ কুড়াল, লাঠি, লোহার রড, সাবল, হাসুয়া, বল্লম, পাঁচা, ইত্যাদি দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘ বদ্ধ হয়ে একজন মহিলা সহ ৫ জনকে মারপিট করে আহত করেন। আহতরা হলেন, ভালাইন গ্রামের মৃত রফিজ উদ্দিন মোল্লার ছেলে মোজাম্মেল হক, স্ত্রী নার্গিস, খলিলুর রহমানের ছেলে আব্দুস সামাদ এবং আব্দুস সামাদের দুই ছেলে আকাশ ও আশরাফুল ইসলাম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওইদিন রাতে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।


সরজমিনে গিয়ে আহতদের হাতে, পায়ে ও মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। পরবর্তীতে আহতদের মধ্যে মোজাম্মেল হক এবং আশরাফুলের শারিরিক অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক)-এ স্থানান্তর করা হয়েছে। সরেজমিন গিয়ে ভুক্তভোগী পরিবারের লোকজনের সাথে বললে তারা বলেন, বর্তমানে আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক)-এ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।


প্রতিপক্ষের লোকজন এখন পর্যন্ত বিভিন্নভাবে হুমকি অব্যাহত রেখেছে। এ ঘটনায় আমরা জীবনের নিরাপত্তা হীনতায় ভূগতেছি। আমরা এর থেকে পরিত্রান পেতে চাই। প্রতিপক্ষের লোকজন মারপিটের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে, তাদের সাথে আমাদের দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এরই প্রেক্ষিতে রবিবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে।


এ ঘটনায় আমাদের পক্ষেরও ৪ জন আহত হয়েছেন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে মান্দা থানার ওসি-তদন্ত তারেকুর রহমান সরকার বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।


মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র

1 Share

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ