দৈনিক সংবাদপত্রের হাটহাজারী প্রতিনিধি সাহাবুদ্দীন সাইফকে সপরিবারে হত্যার হুমকি

0
89
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে “মিঠা ছড়ার জায়গা দখলে নিয়ে সীমানা প্রাচীর নির্মাণের অভি যোগ এর উপর সংবাদ প্রকাশ করার জেরে দৈনিক ভোরের বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাংবাদিক মো. সাহাবুদ্দীন সাইফকে সপরিবারে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তিনি বর্তমানে জবস টিভি, দৈনিক সংবাদ পত্র ও দৈনিক ভােরের বাংলা পত্রিকায় হাটহাজারী প্রতিনিধি সাংবাদিক হিসাবে দায়িত্বরত আছেন। ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, বিবাদীর পিতা মােঃ আইয়ুব আলীর নেতৃত্বে তার সঙ্গীয় লােকজন হাটহাজারী

থানাধীন চট্ট গ্রাম বিশ্ববিদ্যালয় ২নং গেইটের পূর্ব পার্শ্বে আলাউল সড়কের উপর কালভার্টের উত্তর পার্শ্বেস্থ মিঠ ছড়া খালের খনন কাজ সমাপ্ত হওয়ার পর উক্ত খাল জবর দখল করার প্রাক্কালে জনৈক আবদুল হালিম, মােঃ শােয়াইব, মােঃ সেলিম, জসিম উদ্দিন, মােঃ মুসলিম, নুর আলমগন সহ আরাে স্থানীয় লােকজন উক্ত বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহােদয় ও সহকারী কমিশনার ( ভুমি) মহােদয় বরাবরে গত ২৮ই ফেব্রুয়ারী ২০২১ তারিখে লিখিত অভিযােগ দায়ের করে।

উক্ত অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা সম্পর্কে গত ১লা মার্চ ২০২১ তারিখে দৈনিক সংবাদপত্র ও দৈনিক ভােরের বাংলা পত্রিকায় “হাটহাজারীতে মিঠা ছড়ার জায়গা দখল, অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ” এই সংবাদ প্রচার করি। এরই ধারাবাহিকতায় ৩রা ফেব্রুয়ারী সকাল আনুমানিক সাড়ে ১০ টার সময় আমার বসত বাড়ীতে এসে আমাকে উক্ত সংবাদ প্রচার করার বিষয়ে অকথ্য ভাষায় গালমন্দ ও আমি সহ আমার পরিবারের সদস্য বৃন্দের প্রাণ নাশের হুমকি দেওয়া হয়।

সাংবাদিক ও তার পরিবারকে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন, দৈনিক ভোরের বাংলার সম্পাদক ও প্রকাশক এহসানুল হক। তিনি দ্রুত হুমকি দাতাদের আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান। এ ঘটনায় সাংবাদিক সাংবাদিক মোঃ সাহাবুদ্দীন সাইফ নিরাপত্তা চেয়ে হাট হাজারী মডেল থানায় অফিসার ইনচার্জ বরাবর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মোঃ সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here