দেশে ফিরেই ‘রিভেঞ্জ’এ চুক্তিবদ্ধ হলেন মিশা

0
108
0 Shares

বাংলা সিনেমায় ‘ভিলেন’ শব্দতা সাধারণ দর্শকদের কাছে খুবই পরিচিত। কিন্তু ‘ভিলেন’ বলতে কোন শব্দ নেই এমনটা দাবি সব অভিনেতারই। তাদের মতে ‘হিরো’র বিপরিতে যে চরিত্র প্লে করা হয় তাকে বলা উচিত ‘খল অভিনেতা’। ঢাকাই সিনেমার সেরাদের সেরা খল অভিনেতা মিশা সওদাগর। বড়পর্দায় খল অভিনেতা হিসেবে কাজ করে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন। ফিরেই বুধবার (২৪ মার্চ) রাতে রাজধানী একটি রেস্তোরাঁয় চুক্তিবদ্ধ হন নতুন সিনেমায় । সুনান মুভিজ প্রযোজিত সিনেমার নাম ‘রিভেঞ্জ’ । সিনেমাটি পরিচালনা করবেন মোহাম্মদ ইকবাল।

মিশা সওদাগর বলেন, গত ছয় মাস আমেরিকায় ছিলাম। সেখানে থাকতেই অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু পরিবার, করোনা, ভ্যাকসিন সব মিলিয়ে ব্যাটে-বলে হচ্ছিল না। আর সব সিনেমায় এখন কাজ করতে হবে বিষয়টি এমন না। যে গল্পগুলো ভালো লাগছে সেগুলোই করছি। ‘রিভেঞ্জ’ সিনেমার গল্পটি ভালো লেগেছে তাই এটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করবেন জিয়াউল রোশান। এরই মধ্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন । প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে রোশান-মিশাকে। আগামী ২০ এপ্রিল থেকে এ সিনেমার চিত্রায়ণ শুরু হবে। তবে নায়িকা হিসাবে নতুন কেউ থাকবেন বলে জানান পরিচালক। তবে নায়িকা এখনও চুরান্ত হয় নাই।

ইকবাল জানান, গল্পই নিজের লেখা! দর্শকদের ভালো কিছু দিতে চাই বলে এই গল্পটি লেখা। আর যেহেতু পরিচালনা আমি করবো নিশ্চয় দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করবো।

এদিকে মিশা সওদাগরে মুক্তির অপেক্ষায় আছে অনেক সিনেমা। সেগুলোর মধ্যে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ এবং সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’। যদি সব কিছু ঠিক থাকে তাহলে ছবি গুলো ঈদুল আযহাতে মুক্তি পেতে পারে বলে জানান মিশা।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here