দেশেই নাটক, টেলিফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত হচ্ছেন মিথিলা

0
44
0 Shares

রাফিয়াদ রশীদ মিথিলা গায়ক তাহসান খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর চাকরি নিয়েই ব্যস্ত ছিলেন । তবে মাঝে মধ্যে  তাকে নাটকে অভিনয় করতে দেখা গেছে । ইতোমধ্যে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম এবং পরে বিয়ে সম্পন্ন হয়। দু’দেশে আসা যাওয়ার মধ্যে সংসারও করছেন। অনেকেই মনে করেছেন মিথিলাকে এবার সৃজিতের নির্মাণ সংক্রান্ত পরবর্তী সব কাজে দেখা যাবে। কিন্তু বাস্তবে তার কোনো প্রতিফলন ঘটেনি। নিজের কোনো ছবিতে এখনো মিথিলাকে নেননি সৃজিত। কারণটা অজানা। তবে মিথিলা সম্প্রতি দেশেই নাটক, টেলিফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত হচ্ছেন।

এর মধ্যে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, একটি ওয়েব সিরিজ এবং একটি খন্ড নাটকের কাজ শেষ করেছেন। তানিম রহমান অংশু’র পরিচালনায় শেষ করেছেন ‘মিয়াও’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। তার আগে তিনি শেষ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’র কাজ। সম্প্রতি শেষ করেছেন প্রীতি দত্তের পরিচালনায় ‘লাভার্স’ নামের একটি খন্ড নাটকের কাজ।

অভিনয়ে ব্যস্ত হওয়া প্রসঙ্গে মিথিলা বলেন, এখন নিয়মিতই ঢাকায় থাকব। ঈদের কিছু কাজ করার চূড়ান্ত কথা হয়েছে। সেসব কাজের জন্য প্রস্তুতি নিচ্ছি। আপাতত অভিনয় নিয়ে ব্যস্ত থাকতে চাই।

মিথিলা জানান ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’র আর্লি চাইল্ডহুড ডেভেলপম্যান্ট’র হেড হিসেবে নিয়মিত কাজ করছেন। তবে তিনি ‘ওয়ার্ক ফ্রম হোম’ হিসেবেই কাজ করছেন এখন। এদিকে মিথিলা ‘ইউনিভার্সিটি অব জেনেভা’ থেকে ‘আর্লি চাইল্ডহুড এডুকেশন’ বিষয়ে পিএইচডি করছেন।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here