দেবাশীষ বিশ্বাসের আহ্বানে জায়েদ-আঁচল

0
192

স্যাটেলাইট চ্যানেলে এটিএন বাংলা দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় শুরু হয়েছে সেলিব্রিটি কমেডি শো ‘গ্র্যান্ড ফান শো’। দেবাশীষ বিশ্বাসের আহ্বানে অতিথি হয়ে এই ফান শো’তে অংশ নিয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা আঁচল। গত ১৬ আগষ্ট বিএফডিসির একটি ফ্লোরে এই শুটিং-এ অংশ নেন জায়েদ ও আঁচল। এই ফান শো’টি পরিচালনা করছেন তারেক মাহমুদ।

দেবাশীষ বিশ্বাস বলেন, এই ধরনের অনুষ্ঠান সাধারণত পশ্চিমা দেশ থেকে শুরু করে পার্শ্ববর্তী দেশগুলোতে হয়ে থাকে। বাংলাদেশে এত আয়োজন করে এই ধরনের অনুষ্ঠান এই প্রথম। অনুষ্ঠানটি করতে পেরে ভীষণ ভালো লাগছে। আমার বিশ্বাস দর্শকরা অনুষ্ঠানটি ভীষণ আগ্রহ নিয়ে উপভোগ করবেন।

জায়েদ খান বলেন, প্রথমবার এমন একটি অনুষ্ঠানে অংশ নিয়েছি। অনুষ্ঠানে কমেডিগুলো দর্শক পছন্দ করবেন। কিছু ধাঁধাও রয়েছে। সেগুলো দর্শকদের ভালো লাগবে। সবকিছু মিলিয়ে মনে হয়েছে নতুনত্ব আছে। ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

আঁচল বলেন, আমার কাছে অনুষ্ঠানের ধরনটি এবং আমাদের নিয়ে দাদা যেসব ফান গুলো ছিল ভীষণ উপভোগ্য।  আমি বেশ আনন্দ পেয়েছি অনুষ্ঠানটিতে উপস্থিত হতে পেরে।  আমার বিশ্বাস দর্শকরা দেখলে ভালো আনন্দ পাবে।

অনুষ্ঠানটি এটিএন বাংলায় পাক্ষিকভাবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here