দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ৩ জন

0
40
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের রাজাপুর নামক স্থানে মালবাহী দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল ৮টায় এই দূর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন দূর্ঘটনার বিষটি নিশ্চিত করে এ প্রতিবেদক-কে বলেন,

ঢাকা থেকে ছেড়ে আসা সার বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্টো ট-১৮-০৫৬৭) মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা পাথরবোঝাই অপর একটি ট্রাকের (চট্রগ্রাম মেট্টো ট-১১-৫১৮৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দূর্ঘটনা কবলিত ট্রাক দুইটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। সেই সঙ্গে উভয় ট্রাকের চালক-হেলপার সহ চারজন কেবিনে আটকা পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস কর্মীরা। এক পর্যায়ে ইলেট্রিক ডিল মেশিন দিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকের সামনের কেবিন কেটে তাদের উদ্ধার করা হয়। এমত অবস্থায় পাথর বোঝাই ট্রাকের চালক ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আর আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে তাৎক্ষণিক দূর্ঘটনায় হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক বানিউল আনাম এ প্রতিবেদক-কে বলেন, দূঘটনার পর কিছু সময়ের যান চলাচল বন্ধ থাকলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে উদ্ধার অভিযান শেষ হলেও দূর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে ও মামলা প্রক্রিয়াধীন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here