‘দরজি’ আদর আজাদ !

0
228
0 Shares

২০০৯ সালে ‘মনপুরা’ ছবির জনপ্রিয় গান ‘যাও পাখি বলো তারে’। কৃষ্ণকলির গাওয়া গানটি মানুষের মুখে মুখে ফিরেছিল। এবার এই গানের শিরোনামে তৈরি হচ্ছে সিনেমা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ১২ ফেব্রুয়ারি শুক্রবার থেকে ছবিটির শুটিং শুরু করেছেন। টানা ছবিটির ৮০ ভাগ কাজ শেষ করবেন বগুড়াতে বলে জানাগেছে।

ছবিতে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন মাহিয়া মাহি ও ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম বিজয়ী আদর আজাদ। ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিতে আরো আছে শিপন মিত্র ও অপু।  আদর আজাদ অভিনয় করছেন দরজির চরিত্রে। এলাকার প্রভাবশালীর মেয়ে মাহি, অন্যদিকে শিপনকেও দেখা যাবে ক্ষমতা ও টাকাওয়ালার চরিত্রে।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, বগুড়ায় সিনেমার শুটিং চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। এখানেই আমাদের পুরো সিনেমার দৃশ্যধারণ হয়ে যাবে আশা করছি। বলতে পারেন ৮০ ভাগ কাজ শেষ হয়ে যাবে, এর পর আমাদের দুটি গান বাকি থাকবে। সেগুলো আমরা করে ফেলব সময়মতো।

আদর বলেন, আমার প্রথম ছবি মানিক ভাইয়ের হাত ধরে। তিনি নামকরা পরিচালক। আমি অনেক কিছু শিখেছি তাঁর কাছ থেকে। আশা করছি, এই ছবিটিতে কোন সমস্যা হবে না বুঝতে। বলতে পারি ভালো কিছু হবে।

আসাদ জামানের কাহিনি ও চিত্রনাট্যে বগুড়ার শুটিং স্পটেই শুক্রবার হয়েছে ছবিটির মহরত অনুষ্ঠান।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here