তালা’র ৬৭জন নৌকা প্রতিক প্রত্যাশীর ১১জনই খেশরা ইউনিয়নের

0
59
0 Shares

খুলনা প্রতিনিধিঃ তালা উপজেলার ১০নং খেশরা ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়ে দলের কাছে আবেদন করেছেন খেশরা ইউনিয়নের বিভিন্নস্তরের ১১ (এগার) জন নেতা। উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের সভাপতি শেখ নুরুল ইসলাম এর সাথে কথা বলে জানা যায়, এ পর্যন্ত বর্তমান ও সাবেক চেয়ারম্যান সহ ১১ জন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা নৌকা প্রতিক পাওয়ার জন্য আবেদন করেছেন।

দীর্ঘ এ তালিকায় আছেন সাবেক ২বারের চেয়ারম্যান এম এম ফজলুল হক, বর্তমান চেয়ারম্যান রাজিব হোসেন রাজু, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন তাজ, সাবেক চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সরদার সুমন, সাবেক উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক খুরশিদ আলম, উপ জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল জব্বার,

ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রভাঃ তরুণ কান্তি দাশ, উপজেলা আওয়ামীলীগের সদস্য সেলিম রেজা, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পিয়াস মাহমুদ। দীর্ঘদিন ইউনিয়নের ছাত্রলীগ ও আওয়ামী লীগের দায়ীত্ব পালন করা বীরমুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহ-আল-মামুন তাজ বলেন, পারিবারিকভাবে আওয়ামী লীগ করি, কখনো আদর্শচ্যুত হইনি। মাননীয় নেত্রী যদি আমাকে নৌকা প্রতিক দেয় তবে ইউনিয়নের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে নৌকা প্রতিককে বিজয়ী করবই। তিনি এ প্রতিনিধিকে বলেন, চেয়ারম্যান পদে নির্বা চন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের

ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত খেশরা ইউনিয়ন উপহার দেব। তিনি আরও বলেন, নৌকা প্রতিক আমি না পেলেও যিনি পাবেন তার পক্ষে প্রচারণায় নেমে নৌকা প্রতিক বিজয়ী করতে সর্বোচ্চ চেষ্টা করবো। সদ্যসাবেক চেয়ারম্যান রাজিব হোসেন রাজু বলেন, আমি বিগত ৫বছর চেয়ারম্যান ছিলাম, আমার কাজের ভাল-মন্দ জনগনই মূল্যায়ন করবে। তবে দল যদি আমাকে নৌকা প্রতিক না দেয় তবে আমি নির্বাচন করবো না।

এ প্রসঙ্গে কামরুল ইসলাম লাল্টু প্রশ্নউত্তরে বলেন, আমি ভারপ্রাপ্ত চেয়ারম্যান থাকাকালীন এলাকার উন্নয়নে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। তাই এলাকা বাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। এছাড়া নৌকা প্রতিকের মনোয়নপ্রত্যাশীরা দলীয় নেতাকর্মী দের সঙ্গে মতবিনিময় সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন খেশরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত খেশরা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের প্রতিশ্রুতি দিচ্ছেন অনেকে।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here