ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট এর ক্লাস না নেওয়ায় শিক্ষকদের অবরুদ্ধ করে ছাত্রছাত্রীরা

0
279
ফাইল ছবি

ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট এর ক্লাস না নেওয়ায় ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরুদ্ধ করে শিক্ষাদের ক্লাসে নিতে আন্দোলন করছেন। অন্য দিকে শিক্ষাদের বেতন ভাতা না পাওয়া তারা ক্লাস নিছেন না দাবি ছাত্র- ছাত্রীদের।

ঠাকুরগাঁও পলিটেকনিকেল ইনস্টিউট নিয়মিত ক্লাসের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন।পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ঠাকুরগাঁও মহাসড়ক অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে আন্দোলন করে শিক্ষার্থীরা পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানায় পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষকরা বেতন না পাওয়ায় গত ১৮ মাস ধরে শিক্ষার্থীদের ক্লাস নেওয়া বন্ধ রেখেছে এ অবস্থায় সেশন জটে করতে যাচ্ছে শিক্ষার্থীরা উপায় না পেয়ে নিয়মিত ক্লাসের দাবিতে তারা আন্দোলন করতে বাধ্য হয়।

শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয় সকাল দশটা থেকে সড়কে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করলে প্রশাসনের পক্ষ থেকে সাত দিনের সময় নিয়ে বিষয়টি সমাধানের আশ্বাস করা হলে বেলা ১২ টায় অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। এসময় ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম বলেন আগামী ৭ দিনের মধ্যে বিষয়টি সমাধান না হলে জেলায় শান্তিপূর্ণ আন্দোলনের পাশাপাশি ঢাকায় আন্দোলন জোরদার করার পরামশ দেন তিনি। 

মনসুর আলী / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here