ঠাকুরগাঁওয়ে কিস্তি তুলতে গিয়ে এনজিওর-৩ কর্মী আটক

0
144
ফাইল ছবি
0 Shares

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলায় সরকারি আদেশ অমান্য করে ঋণের কিস্তি উত্তোলনের সময় এনজিওর ৩ কর্মীকে আটক করেছেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আল মামুন, পরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নিকট সোপর্দ করা হয়েছে।

২৫ মার্চ বুধবার সকালে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অসিার আব্দুল্লাহ আল মামুন জেলার সদর উপজেলার পৌরসভার হাজিপারা ও গোয়ালপাড়া থেকে ঋণের কিস্তি উত্তোলন করতে গেলে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্হলে গিয়ে এনজিও এর ৩ জনকে আটক করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এনজিও গুলির নাম হলেন- ইএসডিও দুই কর্মী ও প্রতিক্ষণের এক কর্মী। পরে জেলা প্রশাসক ড, কে এম কামরুজ্জামান সেলিমের নিকট সোপর্দ করলে সতর্র এবং পরবর্তী করানো

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দরিদ্রদের কাছ থেকে কিস্তি আদায় করবেন না এমন অঙ্গীকার করার পড়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। জেলা প্রশাসক এনজিও কর্মীদের কে আইনিভাবে কোন শাস্তি না দিয়ে অঙ্গীকার নিয়ে ছেড়ে দিলেন তাদেরকে । এর আগে ২৪ মার্চ মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও ইউএনওর অফিসিয়াল ফেসবুক আইডিতে একটি ঘোষনা করা হয়। ঠাকুরগাঁওয়ে কথাও কিস্তি আদায় করতে দেখলে প্রসাশনকে খবর দেওয়ার কথা বলা হয়।

মনসুর আহম্মেদ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here