জয়পুরহাট ১৭ জনকে মাদকসেবী ও জুয়াড়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

0
17
0 Shares

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট র‌্যাব কোম্পানী কমান্ডার এএসপি এম.এম মোহাইমেনুর রশিদ সাংবাদিক দের জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি দল নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে সদর উপজেলার বুজুরুক ভারুনিয়া, খঞ্জনপুর এবং জামালগঞ্জ এলাকায় অভিযান চালানো হয়। জয়পুরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন মাদকসেবী-জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

গতকাল বুধবার বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক সেবনকারীরা হলেন, এনামুল হক (৪৩), ওয়ারেছ আলী (৩৫), মোঃ শহীদ (২৪), আরিফ হোসেন (২৮), দেলোয়ার হোসেন (৪০), জামাল মন্ডল (৫০), শামীম হোসেন (৪০), মামুনুর রশিদ (৩৫), মনসুর মন্ডল (৪০), শহিদুল ইসলাম (৩৫), মমিনুল ইসলাম (৪০), গোলাম রব্বানী (৪৬), মনসুর রহমান (২৫), মাসুদুর রহমান (৪৪)। এবং জুয়া খেলা অবস্থায় জাহিদুল ইসলাম (৩০), মনির হোসেন (২৫) ও মোঃ কাজেমকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় ৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাঁজা, ১০০ গ্রাম আলাপাতা, এক বান্ডিল তাস, জুয়া খেলার নগদ ১ হাজার ৭৬৫ টাকা সহ ১৭ জন মাদকসেবী-জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহসান হাবীব আরমান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here