জয়পুরহাট পাঁচবিবিতে শ্বশুর বাড়ীতে এসে লাশ হলেন জামাই

0
56
জয়পুরহাট পাঁচবিবিতে শ্বশুর বাড়ীতে এসে লাশ হলেন জামাই
জয়পুরহাট পাঁচবিবিতে শ্বশুর বাড়ীতে এসে লাশ হলেন জামাই
0 Shares

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে জিল্লুর রহমান (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। পাঁচবিবি উপজেলা আওলাই ইউপির মাকুল গ্রামের শাহা-আলমের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীরা জানান ৫ বছর আগে উপজেলার মাকুল গ্রামের শাহ আলমের মেয়ে আঙ্গরীর বেগমের সাথে বিয়ে হয় বগুড়ার শিবগঞ্জ উপজেলার নইমুদ্দিনের ছেলে জিল্লুর রহমানের।


বিয়ের পর থেকে তাদের ভিতর প্রতিদিন ঝগড়া বিবাদ লেগে থাকত। শুক্রবার ভোরে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় নিহতর ভাই জাহাঙ্গীর শেখ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে ওই যুবক তাঁর শশুর বাড়িতে বেড়াতে আসলে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরের ভিতরে তীরের সঙ্গে গলায় ফাঁস দেয়।


পরে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে সে তাকে মৃত ঘোষণা করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান বলেন, পুলিশ তার মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে জানান পাঁচবিবি থানার (ওসি) মনসুর রহমান।


আহসান হাবীব আরমান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ