জিম করছে শাকিব-অপু’র ছেলে জয়!

0
165
0 Shares

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের  জিমে গিয়ে কসরত করার ভিডিও। আব্রাম খান জয়ের ব্যাক্তিগত ফেসবুকে এই ভিডিও আপ করেন। সেই ভিডিওতে লাইক পড়েছে ২২ হাজারেরও বেশি। মন্তব্য পড়েছে সাত শতাধিক। সেখানে প্রায় সবাই জয়কে ‘শাবাশ’ দিয়েছেন। জানিয়েছেন শুভেচ্ছাও।

নিজেদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেলেও ছেলে জয়ের ব্যাপারে খুবই দায়িত্বশীল শাকিব ও অপু দুজনেই। জয় যেন বাবা-মার অভাব বোধ না করে সেজন্য কোনো চেষ্টাই বাদ রাখেন না তারা।

ছবির শুটিংয়ের জন্য দেশ-দেশান্তরে গেলেও জয়ের কথা ঠিকই মনে রাখেন শাকিব খান। এদিকে আবার বন্ধনে আবদ্ধ হতে চান অপু বিশ্বাস। তাই জয়কে বাবার মতোই ভালোবাসবে এমন মানুষের সন্ধানে রয়েছেন তিনি।

প্রসঙ্গত ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে শাকিব-অপুর ঘর আলো করে আব্রাম খান জয়ের জন্ম হয়। এই দুই তারকার বন্ধন ছিড়ে গেলেও জয়ের বিষয়ে জানতে আগ্রহী সিনেপ্রিমীরা।  সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে জয়ের নামে।  রয়েছে অসংখ্য ফেসবুক আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

জয়ের পড়ালেখা, ছবি আঁকা, গান, খেলাধুলার ছবি ফেসবুক ওয়ালে ও ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ করেছে জয়ের এই নতুন ভিডিও।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here