জায়েদ খানের নায়িকা হচ্ছেন শ্রাবন্তী

0
63
বিজ্ঞাপন

‘সোনার চর’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এদিকে তার হাতে আছে ‘জখম’ নামে একটি সিনেমা। এটি নির্মাণ করবেন অপূর্ব রায়। জানা গেছিলো ছবিটিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস। কিন্তু ছবিটির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, ছবিটিতে অপু থাকছেন না।

সেলিম খান বলেন, ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু ‘জখম’ থেকে সরে দাঁড়িয়েছে। তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে দেখা যাবে জায়েদের বিপরীতে।

বিজ্ঞাপন

সেলিম খান আরও বলেন, শ্রাবন্তী খুবই ভালো ভালো একটা মেয়ে। জনপ্রিয় অভিনেত্রী। বাংলাদেশের সিনেমায় কাজের অভিজ্ঞতাও আছে। আমাদের হাউজেও সে কাজ করেছে। তাই তাকে চূড়ান্ত করেছি।

আমার বিশ্বাস জায়েদের বিপরীতে তার অন্তর্ভূক্তিটাই চমৎকার হয়েছে। ছবিটি দুই বাংলার দর্শকেরই আগ্রহে থাকবে। শিগগিরই এই ছবির কাজ শুরু করবো আমরা।

পরিচালক অপূর্ব রানা বলেন, পরিকল্পনা ছিলো জায়েদ খান ও অপু বিশ্বাসকে নিয়ে ছবিটি বানাবো। কিন্তু অপু সরে দাঁড়িয়েছেন। আমরা তো আর বসে থাকবো না। কলকাতার শ্রাবন্তীকে নিয়েছি।

আমরা এই ছবিতে নায়কের বোনের জন্যও বাংলাদেশের অনেক গুণী ও নামি অভিনেত্রীদের কাছে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলাম। তাদের সঙ্গে কথা বলে হতাশ হয়েছি। সবাই কেমন যেন কাজের চেয়ে নানা চাহিদাকেই প্রাধান্য দেন। অনেকে এখনো নায়িকা হতে চান। অথচ গল্প ও চরিত্র পছন্দ হওয়াতেই চরিত্রটি করেতে রাজি হয়ে গেছেন কলকাতার নন্দিত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আশা করছি মুগ্ধতা ছড়ানো একটি গল্পে ভালো সিনেমা উপহার দিতে পারবো।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘জখম’ সিনেমার মহরত ঘোষণা হয়। এ সময় শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’ অ্যাপেরও উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন ড্যানি সিডাক, পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, জায়েদ খান, আনিসুর রহমান মিলন, শান্ত খান, দীঘিসহ অনেকে।

 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here