জামালপুর জেলা প্রেসক্লাবে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

0
32
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরের নবাগত পুলিশ সুপারের নাছির উদ্দিন আহমেদের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের সাংবাদিক দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩রা মার্চ) রাতে জামালপুর জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। শুরুতেই নতুন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয় সাংবাদিক বৃন্দরা। জেলা প্রেসক্লাবের সভাপতি

অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ নাছির উদ্দিন আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক মুকুল রানা, এম সুলতান আলম, শুভ্র মেহেদী, ফজলে এলাহী মাকাম, তানভীর আহমেদ হীরা প্রমুখ। এ সময় বক্তারা বলেন, জামালপুরকে সন্ত্রাস, মাদক ও অপরাধমুক্ত শান্তিপুর্ণ জেলা হিসেবে পরিণত করতে পুলিশ ও সাংবাদিক একসাথে একযোগে কাজ করবে।

নবাগত পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, জামালপুর জেলা বাসীর শান্তি নিরাপত্তার স্বার্থে সবাইকে এক সাথে নিয়ে কাজ করতে চাই, সকলের সহযোগিতা থাকলে শান্তিপূর্ণ অবশ্যই চলমান থাকবে। অন্যায় করবো না অন্যায়কে প্রশ্রয় দিবো না। এছাড়াও তিনি আরো বলেন আমার দরজা সব সময় সবার জন্য খোলা থাকবে।

তানভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here