জামালপুর জেলা প্রশাসককে অক্সিজেন সিলিন্ডার উপহার

0
56
বিজ্ঞাপন

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে জেলা প্রশাসককে হাতে হাই ফ্লো নজেল ও অক্সিজের সিরিন্ডার উপহার সামগ্রী তুলে দিলেন। শুক্রবার ৯ই জুলাই দুপুরে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মুর্শেদা জামানের হাতে কয়লা ভিত্তিক বিদ্যুত তাপ কেন্দ্র, বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে করোনা রোগীদের উচ্চ ক্ষমতা শীল দুটি হাই ফ্লো নজেল ও ৫০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন।

পরে এই সামগ্রীগুলো জেলা প্রশাসক জামালপুর ২৫০শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতালে হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান, সিভিল সার্জন ডা. প্রনয় কুমার দাস, বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডের আ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মানবসম্পদ বিভাগ) মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মঞ্জুরুল এলাহী অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার প্রমুখ।

বিজ্ঞাপন

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড এম ডি ইঞ্জিনিয়ার এ এম খোরশেদুল আলম জানিয়েছেন, সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা মাত্র। করোনা কালীন সময় রোগীদের অক্সিজেন স্বল্পতা দেখা দেয়, অক্সিজেনের ঘাটতি পুরণ করার জন্য জামালপুর সহ দেশের বিভিন্ন জেলায় এই সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক মোর্শেদা জামান বলেন, করোনার এই মহামারীতে বেরসকারী পর্যায়ে করোনা রোগীদের অক্সি জেনের ঘাটতি পুরণের জন্য জেলায় জেলায় অক্সিজেন বিতরনের যে উদ্যোগ নিয়েছে আমি জামালপুর বাসী পক্ষ থেকে ধন্যবাদ জানায়।

তানভীর আহমেদ হীরা

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here