জামালপুরে ৮জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৮৯৬ জন,

0
32
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস ৮জনের সংক্রামণ শনাক্ত হয়েছে। আজ বুধবার (৭ই এপ্রিল) সন্ধ্যায় ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে, সদর ৬, সরিষাবাড়িতে১, ইসলামপুর ১জন। জামালপুর সিভি ল সার্জন ডা, প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৫৪টি নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল

ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৯৬ জন ও সুস্থ ১৮১১ জন। আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজে টিভ আসে। এখন পর্যন্ত ৪৯চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ১১০জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ৩১জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২৪জন।

এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮১১জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩৭জন।

তানভীর আহমেদ হীরা / দাইনিকন সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here