জামালপুরে ৭ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৩৮৭ জন

0
42
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোনা ভাইরাসে ৭ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। রবিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৮২ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৭ জনের করোনা পজিটিভ ধরা পরে। রবিবার ৬ই আগস্ট রাতেই ওই ব্যক্তির দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।



জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৫, বকশিগঞ্জে ১, মেলান্দহে ১জন। জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষায় ৭ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তি জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩৮৭ জন।



আক্রান্ত ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৬ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৬জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৫ জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন এক জনের মৃত্যু হয়েছে, মোট সংখ্যা ২২জন।



এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৭৭জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১জনকে। এ ছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৬৭৫, মেলান্দহে ১১৩, মাদারগঞ্জে ৮০, ইসলামপুরে ১৮৩, সরিষা বাড়ীতে ১৫৯, দেওয়ানগঞ্জে ৫০, বকশিগঞ্জে ১২৭ জন।



তানভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ