জামালপুরে ৭ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৫৫১ জন

0
39
জামালপুরে ৭ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৫৫১ জন
জামালপুরে ৭ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৫৫১ জন
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ৭জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে।মঙ্গলবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৬৬ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৭জনের করোনা পজিটিভ ধরা পরে। মঙ্গলবার ২৯ই সেপ্টেম্বর রাতেই ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে, সদর৬, দেওয়ানগঞ্জে ১জন। জামালপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা.মোঃ মাহফুজুর রহমান সোহান জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৬৬টি নমুনা পরীক্ষায় ৭জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।

এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৫১জন। আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৯চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ১০২জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ২০জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২২জন।

এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪১৯ জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩৪ জন কে। এছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭৭১, মেলান্দহে ১২২, মাদারগঞ্জে ৯৪, ইসলামপুরে ১৯৬, সরিষা বাড়ীতে ১৭৯, দেওয়ানগঞ্জে ৫৬, বকশিগঞ্জে ১৩৩জন।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ