জামালপুরে ৫ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১১৭৫ জন

0
55
জামালপুরে ৫ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১১৭৫ জন
জামালপুরে ৫ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১১৭৫ জন
3 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ নতুন করে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোন জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। শনিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকল কলেজের ল্যাবে ৪৮টি নমুনা পরীক্ষার রির্পোটে ৫ জনের করোনা পজিটিভ ধরা পরে। বরিবার ১৬ই আগস্ট ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৪ জন, সরিষাবাড়ীতে ১জন।


জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৪৮টি নমুনা পরীক্ষায় ৫ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও সরিষাবাড়ি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৭৫জন। আক্রান্ত ব্যক্তি রা সরিষাবাড়ি উপজেলার এক ব্যক্তি, জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের ৫০ বছর বয়সী এক ব্যক্তি,


শহরের মিয়াপাড়া এলাকার ৩২ বছর বয়সী বেসরকারী একটি পাওয়ার প্লান্টের এক চারকরী জীবি, সরদারপাড়া এলাকার ৩৮ বছর বয়সী এক গৃহিনী এবং সরদার পাড়ার আরো এক ২৩ বছর বয়সী ছাত্রের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৩ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯২জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।


করোনা আক্রান্তে মারা গেছে ১৯জন। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়প্রত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৩৫জন, উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ২০জনকে। এছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৫৪৭জন, মেলা ন্দহে ১০৪জন, মাদারগঞ্জে ৬৬জন, ইসলামপুরে ১৭০জন, সরিষাবাড়ীতে ১৩৫জন, দেওয়ানগঞ্জে ৪৯জন, বকশিগঞ্জে ১০৪জন।



নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

3 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here