জামালপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

0
90
জামালপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
জামালপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

ব্যুরো প্রধান জামালপুরঃ যুদ্ধাপরাধ-জঙ্গিবাদ-সন্ত্রাস মুক্ত, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে জামালপুর পৌর শাখার অন্তর্গত ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৯ই নভেম্বর সন্ধ্যায় শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। শহরের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিরু আহম্মেদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল মনি, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আব্দুল্লাহ আল আমিন চান, আলহাজ্ব ছনোয়ার হোসেন ছানু,

জামালপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
জামালপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

আইন বিষয়ক সম্পাদক আবুল কাশেম তারা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, উপ-প্রচার সম্পাদক জহুরুল ইসলাম, সদস্য রেজাউল করিম চৌধুরীর মামুন, শাহরিয়ার উজ্জ্বল, পৌর আও য়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুল আল গালিব বিজু, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি।

পরে ২য় অধিবেশনে পৌর আওয়ালী লীগের সভাপতি মাসুম রেজা রহিম বলেন শুধু পদের জন্য কেউ নাম লেখাতে আসবেন না। প্রকৃত ভাবে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে দলীয় আর্দশ শৃঙ্খলা মেনে মাঠে থাকতে হবে, মানুষের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এই ধরনের নেতাই নেতৃত্বের জন্য আগামী দিনে তৃণমুল থেকে উঠে আসবে। পরে ২য় অধিবেশনে চার জন সভা পতি ও দুইজন সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে নাম প্রকাশ করেন।

সাংগঠনিক সকল ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে সকলের নাম ঘোষণা করা হবে। এ সময় ২য় অধি বেশনে চার জন সভাপতি ও দুইজন সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে নাম প্রকাশ করেন। সাংগঠনিক সকল ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে চুড়ান্ত নাম ঘোষণা করা হবে।

তানভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here