জামালপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

0
186
ফাইল ছবি
ফাইল ছবি

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামী আটক জামালপুর উপজেলার দেওয়ানগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ স্ত্রীর পরিবারের। অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। 
বৃহস্পতিবার (২৭ফেব্রুয়ারি) সকালে নিহতের পিতা মমতাজ আলী বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরিবারের সূত্রে জানাগেছে, উপজেলার পাইকপাড়া গ্রামের শহিদুর রহমানের সাথে পনের বছর আগে একই উপজেলার দক্ষিণ ভাতখাওয়া গ্রামের মোর্শেদা বেগমের বিয়ে হয়। বিয়ের পর স্বামী শহিদুর রহমানের সাথে বিভিন্ন মেয়ের পরকিয়ার বিষয়টি জানতে পারে স্ত্রী মোর্শেদা। এরপর থেকেই স্বামীর পরকিয়া নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হত।
গত বুধবার(২৬ফেব্রুয়ারি) রাতে দক্ষিণ ভাতখাওয়া শশুড়বাড়ী থেকে স্বামী শহিদুর রহামান (৪০) তার স্ত্রী মোর্শেদা বেগম (৩২) কে মোটরসাইকেল করে নিজ বাড়ী পাইকপাড়ায় যাচ্ছিলেন। মোর্শেদার বাড়ি থেকে এক কিলোমিটার যাওয়ার পর উত্তর ভাতখাওয়া এলাকায় একটি নির্জন স্থানে রাস্তার পাশে ধান ক্ষেতে মোর্শেদাকে শ্বাসরোধ করে হত্যা করে পাষন্ড স্বামী। এরপর স্ত্রীর মৃতদেহটি নিয়ে স্বামী শহিদুর রহমান শশুড়বাড়ী ফিরে আসেন, কিন্তু শহিদুর রহমানের দাবী মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে মোর্শেদা।
দেওয়ানগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঐ ঘটনায় রাতেই লাশ উদ্ধার করা হয় । পরে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে স্বামী শহিদুর রহমানকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রির্পোটের পর মৃত্যুর আসল ঘটনা বেরিয়ে আসবে।

তারভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here