জামালপুরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
34

ব্যুরো প্রধান জামাল্পুরঃ জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন সম্পন্ন, সভাপতি মাসুম রেজা রহিম ও নতুন মুখ সাধারন সম্পাদক ছানোয়ার হোসেন ছানু নিবার্চিত হয়েছে। শনিবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে জামালপুর শহরের মুক্তিযোদ্ধা আজিজ মাস্টার চত্বরে জামালপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রথম অধিবেশনে নেতাকর্মীদের দিকনির্দেশনা মুলক আলোচনা সভা শেষে দ্বিতীও অধিবেশন সভা অনুষ্ঠিত হয় শহরের মির্জা আজম অডিটোরিয়াম মিলনায়তনে।

কর্মী সমাবেশে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ র সঞ্চালনায় পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম এর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ছিলেন উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, বিশেষ অতিথি শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি,

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা, মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য,মারুফা আক্তার পপি, জামালপুর পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার নির্দেশ মানুষের অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান নিশ্চিত করতে হবে । এবং আগামী দিনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী করোনা বিষয়ে বলেন আগামী ১২ই সেপ্টেম্বর সারাদেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শ্রেণী কক্ষে পাঠদান শুরু হবে । এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শতভাগ স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে । কোন প্রতিষ্ঠান স্বাস্থ্য বিধি প্রতিপালনে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে । স্কুল খোলার পর যদি সারাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পায় তাহলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত আসতে পারে।

অভিভাবকদের তিনি করোনা সম্পর্কে আরও সচেতন হওয়ার আহ্বান জানান। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন তৃণমূলের অবহেলিত নেতৃত্ব কে সামনে এনে আগামী দিনে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথা বলেন।

তানভীর আহমেদ হীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here