জামালপুরে নতুন করে ৫৫ জন শনাক্ত, এক নারীর মৃত্যু

0
33
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে প্রতিদিন বেড়েই চলছে করোনা সংক্রমণ শনাক্তের সংখ্যা।গত২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস ২২.২৩ শতাংশ থেকে কমে ২১.৮২ হয়। যা গতকালের তুলনায় মাত্র ০.৪১ শতাংশ কমেছে। নতুন করে এক দিনে ৫৫ জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়া ও করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।বুধবার (৩০ই জুন) রাতে এই তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ও রেপিড এন্টিজেনে ২৪৭টি নমুনা পরীক্ষায়

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোঃ মাহফুজুর রহমান সোহান ও শেখ হাসিনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. জেসমিন জাহান সহ ৫৫জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় শনাক্ত হয়। এছাড়া ও সরিষাবাড়ি উপজেলার বানেছা বেগম নামের (৬৫)বছর বয়সী এক নারী করোনা আক্রান্ত হয়ে মারা গেছে। জেলায় জ্বর সর্দি, কাশি, শরীর ও পেটে ব্যথাসহ করোনার মত উপসর্গ বেড়ে গেছে।

অনেকেই হাসপাতালে ভর্তি ও বাসা চিকিৎসা নিচ্ছে। জেলার করোনা উপসর্গের অধিকাংশ মানুষ নমুনা পরীক্ষা য় অনিহা রয়েছে। নতুন শনাক্ত হয়েছে, সদরে ২৫, সরিষাবাড়ি ১২, বকশিগঞ্জে ৮, মেলান্দহে ২, দেওয়ানগঞ্জে ৪ মাদারগঞ্জে ১, ইসলামপুরে ৩ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮৮৮ জন, মোট সুস্থ ২৪১৩ জন, মোট মৃত্যু ৪৯জন। রেফার্ড ৪১ জন।

তানভীর আহমেদ হীরা

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here