জামালপুরে নতুন করে ৫১ জন শনাক্ত, মৃত্যু ২ জনের

0
42
বিজ্ঞাপন

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে প্রতিদিন বেড়েই চলছে করোনা সংক্রমণ শনাক্তের সংখ্যা, সেই সাথে পাল্লা দিয়ে বেড়ে চলছে মৃত্যুর তালিকা। গত২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস ১৯.৫১ শতাংশ থেকে বেড়ে ১৯.৮১ হয়। যা গতকালের তুলনায় ০.৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে হয়েছে । নতুন করে একদিনে ৫১জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। নতুন করে আরো দুইজন নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৩রা জুলাই) রাতে এই তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ও রেপিড এন্টিজেনে ২৫৪টি নমুনা পরীক্ষায় বকশিগঞ্জ উপ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার, ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা, প্রতাপ নন্দীর স্ত্রী এবং পল্লী বিদ্যুৎ এর স্টাফসহ ৫১জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় শনাক্ত হয়। এড়াছাও দুই নারী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। এরা বকশিগঞ্জ উপজেলার হাবিবা(৬৫)বছর বয়সী এক নারী

বিজ্ঞাপন

সে নিজ বাসায় ও মেলান্দহ উপজেলার মমেনা (৬২)বছর বয়সী ওই নারী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাস পাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মারা যান। জেলায় জ্বর সর্দি,কাশি করোনার মত উপসর্গ বেড়ে গেছে। নতুন শনাক্ত হয়েছে, সদরে ২০, সরিষাবাড়ি ৮, বকশিগঞ্জে ২১, মাদারগঞ্জে ১, ইসলামপুরে ১জন। জেলা য় মোট আক্রান্তের সংখ্যা ৩০২১জন, মোট সুস্থ ২৪৬৬ জন, মোট মৃত্যু ৫৩জন। রেফার্ড ৪১জন। হোম আই সোলেশনে চিকিৎসাধীন আছেন ৪৭৪ জন। এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে, জামালপুর কোভিড ইউনিটে ১১জন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ ও ঢাকায় ২জন।

তানভীর আহমেদ হীরা

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here