জামালপুরে নতুন করে ৫০জন শনাক্ত

0
20
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে প্রতিদিন বেড়েই চলছে করোনা সংক্রমণ শনাক্তের সংখ্যা, মৃত্যুর মিছিলে যুক্ত হচ্ছে নতুন নতুন মানুষের সংখ্যা। গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস ২৫.৭২ শতাংশ থেকে নেমে ১৮.১৮ হয়েছে। যা গতকালের তুলনায় আজ ৭.৫৪ শতাংশ কম হয়েছে । নতুন করে একদিনে ৫০জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। বুধবার (৭ই জুলাই) রাতে এই তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জামালপুর মেডিকেল কলেজ ল্যাবে এবং রেপিড এন্টিজেনে ২৭৫টি নমুনা পরীক্ষায় জেনারেল হাসপাতালে এক নার্সসহ ৫০ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাই রাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় তারা সকলেই শনাক্ত হয়। জেলায় জ্বর সর্দি,কাশি করোনার উপসর্গ অনেক বেড়ে গেছে। নতুন শনাক্ত হয়েছে, সদরে ২৭, সরিষাবাড়ি ৩, বকশিগঞ্জে ৪, মাদারগঞ্জে ৮, দেওয়ান গঞ্জে ১, ইসলামপুরে ১ ও মেলান্দহে ৬ জন।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩২৬৮ জন, মোট সুস্থ ২৬১৯ জন, মোট মৃত্যু ৬৯ জন। রেফার্ড ৪১জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৫৫৬জন। এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে,জামালপুর কেভিড ইউনিটে ১৮ জন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ জন ও ঢাকায় ২ জন।

তানভীর আহমেদ হীরা

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here