জামালপুরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১২৮৮ জন

0
60
জামালপুরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১২৮৮ জন
জামালপুরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১২৮৮ জন
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ নতুন করে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোন ভাইরাসে ৪ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকল কলেজের ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষার রির্পোটে ৪জনের করোনা পজিটিভ ধরা পরে। মঙ্গলবার ২৫ই আগস্ট রাতে ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।


জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ২জন, সরিষাবাড়ীতে ২জন। জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষায় ৪ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৮৮ জন।


আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৪জন চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৫ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণের সংখ্যা ২১জনে। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন


ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৯২ জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ২৮ জনকে।এ ছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৬১৭জন, মেলান্দহে ১০৫জন, মাদারগঞ্জে ৭৫জন, ইসলামপুরে ১৭৫জন, সরিষাবাড়ীতে ১৪৮ জন, দেওয়ান গঞ্জে ৪৯জন, বকশিগঞ্জে ১২২ জন।


নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ