জামালপুরে নতুন করে ৩৫ জন শনাক্ত, আরো ২ জনের মৃত্যু

0
31
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে প্রতিদিন বেড়েই চলছে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ২১.৮২ শতাংশ থেকে বেড়ে ২৩.১৭ হয়। যা গতকালের তুলনায় ১.৩৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে । নতুন করে একদিনে ৩৫ জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়া ও করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১লা জুলাই) রাতে এই তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ও রেপিড এন্টিজেনে ২১৩টি নমুনা পরীক্ষায় ৩৫ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় শনাক্ত হয়। এ ছাড়াও সরিষাবাড়ি উপ জেলায় করোনা আক্রান্ত দুই নারীর মৃত্যু হয় এদের মধ্য আজিজুন্নাহার (৩২) বছর বয়সী রুদ্র বয়ড়ায় ও শরীফা বেগম (৫০) বছর বয়সী নারী যমুনা সার কারখানার আবাসিক এলাকায়, ওই নারী মৃত্যুর পরে স্থায়ী ঠিকানা রাজ শাহী জেলায় পাঠানো হয়েছে এরই মধ্যে ওই পরিবারে আরো দুইজনের করোনা আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। জেলায় জ্বর সর্দি, কাশি, শরীর ও পেটে ব্যথাসহ করোনার মত উপসর্গ বেড়ে গেছে।

করোনা উপসর্গের অধিকাংশ মানুষ নমুনা পরীক্ষায় অনিহা রয়েছে। নতুন শনাক্ত হয়েছে, সদরে ৮জন, সরিষা বাড়ি৬জন, বকশিগঞ্জে ৭ জন, মেলান্দহে ১জন, দেওয়ানগঞ্জে ৪জন, মাদারগঞ্জে ৮ জন। টাংগাইল জেলার ধন বাড়িতে ১ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৯২২ জন, মোট সুস্থ ২৪১৭ জন, মোট মৃত্যু ৫১ জন। রেফার্ড ৪১ জন।

তানভীর আহমেদ হীরা 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here