জামালপুরে নতুন করে এক চিকিৎসক সহ ১০ জনের করোনা শনাক্ত

0
39
0 Shares

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে এক চিকিৎসক সহ ১০ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৪৩৭ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোনা ভাইরাসে জামালপুর জেনারেল হাসপাতালের এক চিকিৎসক সহ ১০ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। রবিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৮১ টি নমুনা পরীক্ষার রির্পোটে ১০জনের করোনা পজিটিভ ধরা পরে।

রবিবার ১৩ই সেপ্টেম্বর রাতেই ওই ব্যক্তির দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৫, সরিষাবাড়িতে ৪, দেওয়ানগঞ্জে ১জন। জামালপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের উপ-পরিচালক মোঃ মাহফুজুল রহমান সোহান জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮১টি নমুনা পরীক্ষায় ১০জন করোনা শনাক্ত হয়।

ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিল।জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৩৭ জন। আক্রান্ত ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।
এখন পর্যন্ত ৩৮ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৮জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৫জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২২জন। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলে শন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৫৬জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১জনকে। এ ছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭৯১, মেলান্দহে ১১৬, মাদারগঞ্জে ৮২, ইসলামপুরে ১৮৫, সরিষাবাড়ীতে ১৭২, দেওয়ানগঞ্জে ৫২, বকশিগঞ্জে ১২৯ জন।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ