জামালপুরে ধর্ম প্রতিমন্ত্রীর পুলিশের নির্মাণাধীন বিভিন্ন প্রকল্প পরিদর্শন

0
61

জামালপুর সংবাদদাতাঃ ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. ফরিদুল হক খান দুলাল জামালপুর জেলায় ও ইসলামপুর উপজেলায় পুলিশের নির্মাণাধীন বিভিন্ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। পুলিশ সূত্রে জানা গেছে (ডেভেলপমেন্ট-রেভিনিউ-১) পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক জামালপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের নির্মাণা ধীন প্রকল্পের কাজ চলছে। ২৪ই আগস্ট২০২১ মঙ্গলবার ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান দুলাল ও ড.শোয়েব রিয়াজ আলম, অতিরিক্ত ডিআইজি( ডেভেলপমেন্ট -রেভিনিউ-১)পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা,

জামালপুর জেলা পুলিশের বিভিন্ন উন্নয়ন ও নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন। ধর্ম প্রতিমন্ত্রী ও অতিরিক্ত ডিআইজি
ইসলামপুর থানার নতুন ভবন নির্মাণের জন্য জায়গা নির্ধারণ ও ইসলামপুর সার্কেল অফিস স্থানান্তরের জন্য ক্রয়কৃত জমি পরিদর্শন করেন। এছাড়াও একে একে নির্মাণাধীন গুঠাইল পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন, নৌ- পুলিশের অন্তর্গত কুলকান্দি নৌ ফাঁড়ি স্থাপনের জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন। পুলিশ লাইন্স জামালপুরে নবনির্মিত ৬ তলা ব্যারাক ভবন পরিদর্শন। পুলিশ ড্রাইভিং ট্রেনিং স্কুলের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন এবং ঠিকাদারদের কাজের গুণগত মান বজায় রেখে কাজ করতে বলেন।

এসময় তারা এলাকার জন সাধারণের সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এড.নাসের বাবুল চেয়ারম্যান ইসলামপুর উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসলামপুর,সিনিয়র সহ.পুলিশ সুপার সুমন মিয়া (ইসলামপুর সার্কেল), অফিসার ইনচার্জ ইসলামপুর থানা ও আওয়ামী লীগের নেতা কর্মীবৃন্দ।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here