জামালপুরে দুই স্বাস্থ্যকর্মী এক র‌্যাব সদস্য সহ ১১ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১২৬৮ জন

0
68
জামালপুরে দুই স্বাস্থ্যকর্মী এক র‌্যাব সদস্য সহ ১১ জনের করোনা শনাক্ত
জামালপুরে দুই স্বাস্থ্যকর্মী এক র‌্যাব সদস্য সহ ১১ জনের করোনা শনাক্ত

ব্যুরো প্রধান জামালপুরঃ নতুন করে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোন ভাইরাসে জামালপুর জেনারেল হাস পাতালের এক সিনিয়র নার্স সহ দুই স্বাস্থ্যকর্মী ও এক র‌্যাব সদস্য সহ ১১ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। রবিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকল কলেজের ল্যাবে ৮০ টি নমুনা পরীক্ষার রির্পোটে ১১ জনের করোনা পজিটিভ ধরা পরে।



সোমবার ২৪ই আগস্ট ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৯, ইসলামপুরে ২জন। জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষায় ১১ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে


ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৬৮ জন।
আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।
এখন পর্যন্ত ৩৪ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৫ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।


জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ২০জন। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৭২জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ২৮ জনকে। এছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৬০৪ জন, মেলান্দহে ১০৫জন, মাদারগঞ্জে ৭৪জন, ইসলামপুরে ১৭৫জন, সরিষাবাড়ীতে ১৪৩জন, দেওয়ানগঞ্জে ৪৯জন, বকশিগঞ্জে ১১৮ জন।


নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here