জামালপুরে ত্রাণের জন্য বিক্ষোভ মেয়রের আশ্বাস ঘরে ঘরে পৌছে যাবে ত্রাণ

0
187
ফাইল ছবি

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে ত্রাণের জন্য মানববন্ধন ও বিক্ষোভ করেছেন নিন্ম আয়ের শ্রমজীবী মানুষজন মেয়রের আশ্বাস ঘরে ঘরে ত্রাণ পৌছে যাবে। পৌরসভার ১০ নং ওর্য়াড বাসী অন্য দিকে পর্যায়ক্রমে নিন্ম আয়ের হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হবে বলে জানিয়েছেন ওয়ার্ড কাউন্সিলর। সোমবার (১৩ই এপ্রিল) দুপুরে জামালপুরের পৌরসভার ১০ নং ওয়ার্ডের রশিদপুর বাজারের সড়কে নিন্ম আয়ের শ্রমজীবী মানুষজন ত্রাণ না পাওয়ায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন।

ফাইল ছবি

এ সময় বিক্ষুব্ধ জনতা মেয়রের গাড়ী ঘিরে ধরলে প্রশাসনের উপস্থিতে মেয়র বলেন তালিকা তৈরি করে সবার ঘরে ঘরে গিয়ে সরকারি ত্রাণ সামগ্রী দেওয়া হবে। এ আশ্বাস পাওয়ার পরে বিক্ষোভকারীরা তাদের আন্দোলন তুলে নেয়। এদিকে একই ওর্য়াডে হাটচন্দ্র মিয়াবাড়ী বাজারের একটি মাদ্রাসায় কাউন্সিলরের মাধ্যমে সরকারের ত্রাণ সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে ২ শত হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের মাঝে সুষ্ঠ ভাবে ত্রাণ বিতরন করেন।

এ সময় পৌরসভার কাউন্সিলর খন্দকার মোজাহারুল ইসলাম শামিম বলেন আমাদের ত্রাণ সমাগ্রী যতেষ্ট পরিমান আছে সামাজিক দুরত্ব বজায় রেখে পর্যাক্রমে সকল হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের মাঝে সরকারী ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হবে। 

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here