জামালপুরে তিন স্বাস্থ্যকর্মীসহ ১৪জন করোনা শনাক্ত, আক্রান্ত ১৫০৪ জন

0
32
জামালপুরে তিন স্বাস্থ্যকর্মীসহ ১৪জন করোনা শনাক্ত, আক্রান্ত ১৫০৪ জন
জামালপুরে তিন স্বাস্থ্যকর্মীসহ ১৪জন করোনা শনাক্ত, আক্রান্ত ১৫০৪ জন
0 Shares

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী  করোনা ভাইরাসে জামালপুর জেনারেল হাস পাতালের এক স্বাস্থ্যকর্মী ও মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ স্বাস্থ্যকর্মী সহ ১৪ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। সোমবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৪জনের করোনা পজিটিভ ধরা পরে।

সোমবার ২১ই সেপ্টেম্বর রাতেই ওই ব্যক্তির দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে, সদরে ৭, মাদারগঞ্জে ৩, সরিষাবাড়িতে ২, মেলান্দহে ২ জন।
জামালপুর সিভিল সার্জন ডা, প্রনয় কান্তি দাস  জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষায় ১৪জন করোনা শনাক্ত হয়।

ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দিয়েছিল। এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫০৪জন। আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৯চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎ সক, ১০২জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১৬জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২২জন। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসো লেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩১৮জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১জনকে। এ ছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭৪৩, মেলান্দহে ১২২, মাদারগঞ্জে ৮৮, ইসলামপুরে ১৯০, সরিষাবাড়ীতে ১৭৬, দেওয়ানগঞ্জে ৫৫, বকশিগঞ্জে ১৩১জন।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ