জামালপুরে এক স্বাস্থ্যকর্মী সহ ১২ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১২০৬ জন

0
58
জামালপুরে এক স্বাস্থ্যকর্মী সহ ১২ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১২০৬ জন
জামালপুরে এক স্বাস্থ্যকর্মী সহ ১২ জনের করোনা শনাক্ত আক্রান্ত ১২০৬ জন
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ নতুন করে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোন ভাইরাসে সদর উপজেলা স্বাস্থ্য কম প্লেক্সের এক স্বাস্থ্যকর্মী সহ ১২ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকল কলেজের ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষার রির্পোটে ১২ জনের করোনা পজিটিভ ধরা পরে।
মঙ্গলবার ১৮ই আগস্ট রাতেই ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।


জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৮জন, মেলান্দহে ১জন, সরিষাবাড়ীতে ১জন। জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষায় ১২জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।


জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২০৬জন। আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৩ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৩জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।
জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ১৯জন।


এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়প্রত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯০৪ জন।উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ২৫জনকে। এ ছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৫৬৮ জন, মেলান্দহে ১০৫ জন, মাদারগঞ্জে ৬৮ জন, ইসলামপুরে ১৭০ জন, সরিষাবাড়ীতে ১৩৬ জন, দেওয়ানগঞ্জে ৪৯ জন, বকশিগঞ্জে ১১০ জন।



নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ