জামালপুরে এক ব্যাংক কর্মকর্তা সহ ৮ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪১২ জন

0
35
ফাইল ছবি
0 Shares

জামালপুর প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় নতুন করে প্রানঘাতী করোনা ভাইরাসে এক ব্যাংক কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ের এক অফিস সহায়ক সহ ৮ জনের নমুনা পরীক্ষায় সংক্রামন শনাক্ত হয়েছে। শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে ৮ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। শনিবার ১৩ই জুন ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। জেলার ২ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৭, বকশিগঞ্জে ১ জন।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জানান, শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবের নমুনা পরীক্ষায় ৮ জন করোন শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪১২জন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে বকশিগঞ্জ উপজেলার কৃষি ব্যাংকের ২৬ বছর বয়সী এক ক্যাশিয়ার, জামালপুর সদরের জেলা প্রশাসকের কার্যালয়ের ৩১ বছর বয়সী এক অফিস সহায়ক, শহরের ঢাকাইপট্টি মাদ্রাসা সড়কে ২৮ বছর বয়সী এক নারী,

দেওয়ানপাড়া এলাকার ৩২ বছর বয়সী আরেক নারী, কম্পপুর বেপারীপাড়ার ৩২ বছর বয়সী এক পুরুষ, এবং আগে করোনা শনাক্ত হওয়া এক ব্যক্তির সংর্স্পশে আসা সদর উপজেলার শরিফপুর এলাকার একই গ্রামে ৫ বছর বয়সী এক শিশু ১৭ বছর ও ১৮ বছর বয়সী আরেক তরুনের করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এ সময় সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ লুৎফর রহমান জানান শরিফপুর এলাকায় পরপর কয়েক জনের করোনা শনাক্ত হওয়ায় এখানকার একটি এলাকা লকডাউনের আওতায় আসতে পারে। 

জেলায় ২৭ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক ও ৬৭ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১০জন বেসরকারী স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ৪১২ জনের মধ্যে ৫ জন করোনা আক্রান্তে মারা যায়। এদের মধ্যে ২ নারীর ও তিনজন পুরুষ ও হোম আইসেলেশনে থাকা দুইজন চিকিৎসক সহ আরো একজনকে ঢাকায় ও ময়মনসিংহে ৩ জনকে রেফার্ড করা হয়। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়প্রত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮২ জন। 

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ