জামালপুরে এক ব্যাংক কর্মকর্তা সহ ৬ জন করোনায় শনাক্ত, আক্রান্ত ১৪২৭ জন

0
62

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোনা ভাইরাসে শাহজালাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মো.জুলফিকার আলী নামের এক ব্যক্তি ও শেরপুর জেলার বাসিন্দা এক পুলিশ সদস্য সহ৬জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে।শনিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৪৪টি নমুনা পরীক্ষার রির্পোটে ৬জনের করোনা পজিটিভ ধরা পরে।

শনিবার ১২ই আগস্ট রাতেই ওই ব্যক্তির দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৪, মেলান্দহে ১, শেরপুরে ১ জন। জামালপুর ২৫০শয্যার জেনারেল হাসপাতালের উপ-পরিচালক মো. মাহফুজুল রহমান সোহান জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৪৪ টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনা শনাক্ত হয়।

ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪২৭ জন। আক্রান্ত ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।
এখন পর্যন্ত ৩৭ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৮ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৫জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২২জন।এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসো লেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৫৬জন।উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১ জনকে। এ ছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৬৯৬, মেলান্দহে ১১৬, মাদারগঞ্জে ৮২, ইসলামপুরে ১৮৫, সরিষাবাড়ীতে ১৬৮, দেওয়ানগঞ্জে ৫১, বকশিগঞ্জে ১২৯ জন ।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here