জামালপুরে এক চিকিৎসক ও দুই আইনজীবী সহ ১৩জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৪১৭ জন

0
37
জামালপুরে এক চিকিৎসক ও দুই আইনজীবী সহ ১৩জনের করোনা শনাক্ত
জামালপুরে এক চিকিৎসক ও দুই আইনজীবী সহ ১৩জনের করোনা শনাক্ত
0 Shares

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রানঘাতী করোনা ভাইরাসে জামালপুর শেখ হাসিনা মেডি কেল কলেজের এক প্রভাষক ও সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার, দুই আইনজীবী সহ ১৩জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলে জের ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৩ জনের করোনা পজিটিভ ধরা পরে।



বৃহস্পতিবার ১০ই আগস্ট রাতেই ওই ব্যক্তির দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৮জন, মাদারগঞ্জে১ জন,সরিষাবাড়ীতে ২জন, বকশিগঞ্জে২ জন। জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৬২টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনা শনাক্ত হয়।



ওই ব্যক্তি জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রা ন্তের সংখ্যা দাঁড়ালো ১৪১৭জন। আক্রান্ত ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষায় পজেটিভ আসে। এখন পর্যন্ত ৩৭ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৯৮ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৫জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।



জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীনএক জনের মৃত্যু হয়েছে, মোট সংখ্যা ২২ জন। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৫৬ জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১ জনকে।



এ ছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৬৯০জন, মেলান্দহে ১১৫জন, মাদারগঞ্জে ৮২জন, ইসলামপুরে ১৮৫জন, সরিষাবাড়ীতে ১৬৫জন, দেওয়ানগঞ্জে ৫১জন, বকশিগঞ্জে ১২৯ জন।



নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ