জামালপুরে আবাসিক মাদ্রাসা থেকে ৩ ছাত্রী নিখোঁজ, থানায় অভিযোগ

0
24

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরের ইসলামপুর উপজেলার একটি আবাসিক মাদরাসা থেকে ৩ শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ। সোমবার (১৩ই সেপ্টেম্বর) ইসলামপুর উপজেলা দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসার তিন অবুঝ ছাত্রী নিখোজে থানায় সাধারন ডায়রী করেন ঔই মাদ্রাসার পরিচালক মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান। জানাগেছে গত রোববার জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকালার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসার দ্বিতীয় শ্রেণির ৩ শিক্ষার্থী ভোর থেকে নিখোঁজের ঘটনা ঘটেছে।

নিখোঁজদের মধ্যে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) এই গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা (১১), পরিচালক মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান জানান, নিখোঁজ ওই তিন শিক্ষার্থী দ্বিতীয় শ্রেণিতে পড়ে। মাদরাসা আবাসিক শিক্ষার্থীরা রাতে মাদরাসা কক্ষেই থাকে। ঘটনার দিন ভোর রাতে সব শিক্ষার্থীরা ফজরের নামাজ পড়ার জন্য প্রস্তুতি নেয়। পরে নামায পড়ার পর থেকে তাদের আর খোঁজে পাওয়া যাচ্ছে না।

ইসলামপুর থানার এসআই মাহমুদুল হাসান মোড়ল সতত্য স্বীকার করে বলেন, ছাত্রী নিখোঁজের খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিখোঁজ ছাত্রীদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছি। নিখোঁজ হওয়া তিন ছাত্রীর মা হাসিনা বেগম, বাবা মনোয়ার হোসেন ও সুরুজ্জামানকে মাদ্রাসার পরিচালক মুহতামিম মাওলানা মোঃ আসাদুজ্জামান জানান আপনাদের সন্তানদের গত রবিবার ফজর নামাযের পর থেকে কোথায় খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করা হচ্ছে, এখন পর্যন্ত নিখোঁজ কারা সন্ধান মেলেনি বলে জানিয়েছেন।

তানভীর আহমেদ হীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here