জামালপুরে অগ্নিকান্ডে এক গৃহবধূ নিহত, আহত ১ জন

0
107
0 Shares

ব্যুরো প্রধান জামালপুরঃ জামালপুরে ভয়াবহ অগ্নিকান্ডে সানজিদা আক্তার শিপ্রা (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তাঁর স্বামী ইকরামুল ইসলাম শুভ্র (৩৫)। আজ রবিবার (২১ই মার্চ) সকালে জামালপুর পৌর এলাকার রশিদপুরে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জামালপুর ফায়ার সাভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আফসার উদ্দিন জনান, সকাল সোয়া ১০টার দিকে পৌর এলাকার রশিদপুরে বাড়িতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্না করার সময় সময় সিলিন্ডারের পাশে থাকা পেট্রোল ভর্তি একটি ড্রামে

 অগ্নিকান্ডে নিহত সানজিদা আক্তার শিপ্রা
অগ্নিকান্ডে নিহত সানজিদা আক্তার শিপ্রা

আগুন লাগলে পেট্রোলের ড্রামটিতে বিষ্ফোরণ ঘটে। পরে বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে সানজিদার মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র। পরে আহত ইকরামুল ইসলাম শুভ্রকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎস করা উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত ইকরামুল ইসলাম শুভ্র রশিদপুর বাজারে পেট্রোল, অকটেনের ব্যবসা করেন।

এদিকে অগ্নিকান্ডের প্রায় একঘন্টা পর ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা উত্তেজিত হয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ভাংচুর করে এবং কয়েকজন দমকল কর্মীকে আহত করে। এ সময় স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

তানভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here