জামালপুরের মেলান্দহে নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার

0
40
জামালপুরের মেলান্দহে নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার
জামালপুরের মেলান্দহে নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার
0 Shares

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত নারী চিকিৎসক সুলতানা পারভীন (৩৫) নামে গাইনী বিশেষজ্ঞের আবাসিক ভবনের কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ১৬ই আগস্ট বিকালে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের কক্ষ থেকে নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়। 



এ সময় মৃতদেহের পাশ থেকে ব্যবহৃত পাচঁটি পেথেডিন খোলস একটি কেনেলা ও নিজ হাতের লেখা একটি কালো রংয়ের ডায়রী উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক জানান, ডা: সুলতানা পারভীন প্রায় চার বছর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গাইনী বিশেষজ্ঞ হিসেবে যোগদান করেন।


মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের থেকেই তিনি নিয়মিত দায়িত্ব পালন আসছে। রবিবার সারাদিন কর্মস্থলে না আসায় রোগীরা জমে গেলে তাকে আমি ফোন করি। রিং হলেও তাতে কোন উত্তর আসে না। পরে তার সাথে কাজের চাপে যোগাযোগ করতে পারিনি। পরে তিনি যেখানে চেম্বার করেন ওই বেসরকারী প্রতিষ্ঠানের গাড়ী এসে তাকে ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে আমাদের জানালে



হাসপাতালের স্টাফরা ওই নারী চিকিৎসকের ভবনের কক্ষে দরজা বন্ধ, নানা ভাবে তাকে ডাকার চেষ্টা করলে কোন সাড়া না পেলে পুলিশকে খবর দেয়, পরে পুলিশ ঘটনাস্থলে এসে সুলতানা পারভীনের কক্ষের দরজা ভেঙ্গে তার মৃতদেহ উদ্ধার করে। ওই চিকিৎসক ৩০তম ব্যাচে রংপুর মেডিকেল কলেজের ছাত্রী এবং ৩২তম বিসিএসের চাকরিতে যোগদান করেন। সে ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন।


জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন এবং অপরাধ) সীমা রাণী সরকার জানান, সন্ধ্যার পরে মরা দেহ উদ্ধার করে থানা আনা হয় ময়না তদন্তের জন্য।ওই চিকিৎসকের মৃতদেহের বালিশের নিচ থেকে ৫টি ব্যবহৃত পেথেডিনের খোলস ও একটি ডায়রী উদ্ধার করা হয়েছে। ডায়রীর লেখা পড়ে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে মানসিক অবসাদ থেকে মৃত্যুর ঘটনা ঘটে থাকতে পারে।



তবে ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারন জানা যাবে। এই বিষয়ে এখনো কোন মামলা হয়নি। নিহত চিকিৎসক সুলতানা পারভীনের বাড়ি ঢাকার মোহাম্মদপুরের ২৮/এ নং বাসা, রোড নং-৩, মোহাম্মদী আবাসিক এলাকায় তার পরিবারকে খবর দেয়া হয়েছে। নিহতের ছোট বোন খবর পেয়ে জামালপুরে রৌওনা দিয়েছে।


নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ