‘জামাই ভার্সেস শাশুড়ি’

0
53
0 Shares

গীতিকার ও সুরকার জিয়াউদ্দিন আলম আসন্ন ঈদের জন্য নির্মিত করেছেন রোমান্টিক-কমেডি ঘরানার নাটক ‘জামাই VS শাশুড়ি’ । নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া, নিলয় ও মনিরা মিঠু। নাটকটির কাহিনি লিখেছেন রাফসান। গত ২৫ ও ২৬ মার্চ রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে।

গল্পের দেখা যাবে, শুভ গ্রামের একটা শিক্ষিত ছেলে । ঢাকা শহরে মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভালো একটা চাকুরি করে।  সে স্বভাবে সহজ, সরল। শুভ শহরের মেয়ে বিয়ে করবে না,  তার বাবার পছন্দ মত গ্রামের শান্ত, শিক্ষিত, ভদ্র একটি মেয়ে বিয়ে করবে। সেই মোতাবেক নীলা নামের এক মেয়ে কে বিয়ে করে নিয়ে আসে ঢাকায়। এই দিকে নীলাকে খুব ভালোবাসে তার মা ।  মেয়ে কে একা কখনও কোথাও যেতে দেননি। মেয়ের বিয়ের আগেই জামাই বাড়ীর লোকদের কে শর্ত দিয়েছেন ঢাকা শহরে মেয়ে কে একা যেতে দিবে না । সে মোতাবেক মেয়ের সঙ্গে শহরে আসে শুভর শাশুড়ি চাঁদনী।

নিলয় বলেন, আমি আর ফারিয়া প্রথম কোনো নাটকে কাজ করলাম। আশা করছি জুটি হিসেবে আমাদের ভালো লাগবে দর্শকের। আলম ভাইয়ের সাথেও প্রথম কাজ করা হলো। খুব গুছিয়ে কাজ করেন আলম ভাই। ভালো লাগলো। মিঠু আপুর সাথে অনেক কাজই হয়েছে। দারুণ অভিনেত্রী। আশা করছি ঈদে নাটকটি দর্শকপ্রিয় হবে।

অভিনেত্রী ফারিয়া বলেন, আলম ভাইয়ের সাথে আট বছর আগে আরফান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নামের একটি নাটকে কাজ করেছিলাম। আট বছর পরে আবারও আলম ভাইয়ের পরিচালনায় কাজ করলাম। খুবই সুন্দর একটি গল্প। মজা করে কাজ করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা সুত্রে জানা গেছে, নাটকে আরও অভিনয় করেছেন হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ,সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকেই। নাটকটি প্রযোজনা করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here