জরাজীর্ণ ভবন থেকে নতুন ভবনে রূপান্তর ফতেপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র

0
32

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে ফতেপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করলেন জাতীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি.।সোমবার (২রা আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের জামতল এলাকায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন। একই সময় ফতেপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বহুতল বিশিষ্ট “মদনহাট বাজার মার্কেট” এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনও করেন তিনি।

উদ্বোধনকালে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি. বলেন, জরাজীর্ণ ভবন থেকে আধুনিক নতুন ভবনে রূপান্তরিত হলো ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি। গ্রামকেন্দ্রিক কমিউনিটি ক্লিনিক রয়েছে, তার উপর ইউনিয়ন পর্যায় স্বাস্থ্য কেন্দ্রের ভূমিকা অতুলনীয়। মানুষের অসুখবিসুখ হলে দ্রুত সেবা এবং ওষুধপাতির সুবিধা ভোগ করতে পারবে এই স্বাস্থ্য কেন্দ্রে। ১১নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহিদুল আলম, উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ ইমতিয়াজ হোসাইন। এতে আরো উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়ন পরিষ দের নির্বাচিত সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. সাহাবুদ্দীন সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here